বালিয়াডাঙ্গীতে কালী পুজা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করলেন সুজন (ভিডিও সহ)

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৯ AM, ১৬ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : প্রতি বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে দুইশত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাঁচ পাহাড় কালী পুজা উপলক্ষে দিনব্যাপী মেলা অনুষ্ঠিত হয়েছে।

কালী পুজা উপলক্ষে রবিবার (১৫ নভেম্বর) বিকেলে আদিবাসি ও হতদরিদ্র হিন্দু সম্প্রদায়ের দেড় শতাধিক নারী-পুরুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

জাতীয় হিন্দু মহাজোট বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি প্রভাষক সুজন ঘোষের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো: দবিরুল ইসলাম এমপি’র জ্যেষ্ঠ পুত্র ও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

এসময় জেলা পরিষদ সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, উপজেলা তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টাণ ঐক্য পরিষদের সভাপতি কৃষ্টমোহন সিংহ, ভানোর ইউনিয়ন আ’লীগের সভাপতি দেলোয়ার হোসেন সিদ্দিকি, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম মামুন, ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সা: সম্পাদক প্রশান্ত কুমার দাসসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

কালী পুজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এটি প্রায় দুইশত বছরের পুরনো মন্দির, আগে আমার বাবা এখানে এসে কালী পুজা ও মেলা দেখতেন বিগত কয়েক বছর ধরে আমি এখানে আসছি। আমরা বিভিন্ন মন্দির ও মসজিদের উন্নয়নে বরাদ্দ দিয়ে আসছি, অত্র এলাকার প্রত্যেকটি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ আমি নিজ হাতে পৌঁছে দিয়েছি।

বর্তমান বৈশ্বিক মহামারি করোনার কারণে সকল শ্রেণি-পেশার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে।জননেত্রী শেখ হাসিনা নিষ্ঠার সাথে এ ক্ষতি পুসিয়ে নিতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইনশাল্লাহ আমরা করোনাকে দ্রুত এ দেশ থেকে তাড়িয়ে সকলে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসবো। এছাড়াও এসময় তিনি এমপি মহোদয়ের সার্বিক সুস্থতা কামনায় সকলের দোয়া কামনা করেন।

ভিডিওটি দেখতে ছবিতে ক্লিক করুন :

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :