বন্ধুদের গলায় ফাঁস দেওয়া শেখাতে গিয়ে যুবকের মৃত্যু !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৩ PM, ২৫ জানুয়ারী ২০২১

রাঙামাটি : গলায় ফাঁস দিয়ে কিভাবে আত্মহত্যা করতে হয় বন্ধুদেরকে তা দেখাতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল রোববার (২৪ জানুয়ারি) রাত দশটায় শোয়েব আহমেদ নামে একজনের তার মৃত্যু হয় এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার (২৫ জানুয়ারি) সকালে রাঙ্গামাটির কাপ্তাই ইউনিয়নের প্রজেক্ট এলাকায় নাইমুর রহমান নয়ন আত্মহত্যা কিভাবে করে বন্ধুদের তা শেখাতে গিয়ে গলায় দড়ি আটকে মারা যান।

নিহত শোয়েব কাপ্তাই পানি উন্নয়ন বোর্ডের গাড়িচালক খয়েজ আহমদ তরুণের ছেলে। তিনি পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ে বিনাশ্রমে শারীরিক শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আর নিহত নাইমুর রহমান কাপ্তাই প্রজেক্ট এলাকার ফরহাদ হোসেন ছেলে।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন বলেন, রাতে প্রজেক্ট এলাকায় পারিবারিক কলহের জেরে শোয়েব গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে নাইমুর রহমান নামের এক যুবকও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শোয়েবের মৃত্যুর পর বন্ধুদের সঙ্গে কিভাবে আত্মহত্যা করে সেই গল্প করছিলেন নাইমুর রহমান নয়ন। এক পর্যায়ে বন্ধুদের আত্মহত্যা কিভাবে করে তা দেখাতে গিয়েই ফাঁস পড়ে যায় নয়নের গলায়। পরে দ্রুত চন্দ্রঘোনা মিশনারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কাপ্তাই থানার অফিসার ইনাচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন জানান, নিহতের লাশ ময়নাতদন্তে জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :