বঙ্গমাতা’র জন্মবার্ষিকি উপলক্ষে ঠাকুরগাঁও মহিলালীগের দোয়া মাহ্ফিল ও মাস্ক বিতরণ

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩১ PM, ০৮ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল, আলোচনা সভা ও করোনা প্রতিরোধক হিসেবে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ আগষ্ট) বিকেলে ঠাকুরগাঁও মহিলালীগ এর উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা আ’লীগ কার্যালয়ে এ আলোচনা সভা, দোয়া মাহফিল ও শেষে জনসাধারণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধক হিসেবে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

জেলা মহিলা লীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা, দোয়া মাহফিল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ মহিলালীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য আঞ্জুমআরা বন্যা, উপজেলা মহিলালীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মহসেনা বেগমসহ বিভিন্ন ইউনিটের নারী নেত্রীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় জেলা মহিলালীগের সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর কর্মজীবনী নিয়ে আলোকপাত করেন। আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর আত্মার শান্তি কামনাসহ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত হওয়ায় তার দ্রুত সুস্থ্যতা কামনা করা হয়।

দোয়া মাহফিল শেষে ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় সাধারণ জনগণ, দোকানদার, অটোচালক ও দিনমজুর প্রকৃতির মানুষের মাঝে করোনা প্রতিরোধক হিসেবে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দোকানদার ভাইদের মাস্ক না পড়লে কাস্টমারদের দোকানে প্রবেশে নিষেধাজ্ঞা পালনের আহ্বান জানায় জেলা মহিলালীগ নেতৃবৃন্দ।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :