বগুড়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৪

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৬ PM, ২৫ ফেব্রুয়ারী ২০১৬

বগুড়া সংবাদদাতা : অভিযান চালিয়ে বগুড়া সদর উপজেলার পালপাড়া বাজার এলাকায় ১টি বিদেশি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ চার সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এসময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন, শহরের উলিপুর নয়াপাড়ার নজরুল ইসলাম মাস্টারের ছেলে নাজমুল হাসান শামীম (৩৬), শেরপুর উপজেলার টাউন কলোনি এলাকার জরদিস হোসেনের ছেলে রাসেল বাবু ওরফে হিমু (২৩), সদর উপজেলার কদিম মধ্যপাড়ার মোজাহার আলীর ছেলে ইসরাফিল (২০) ও উলিপুর নায়াপাড়ার গাজিউল হকের ছেলে আশরাফুল (২৮)।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শো-ডাউনকালে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ তাদের হাতেনাতে গ্রেফতার করে। পরে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি মিডিয়ায় জানানো হয়। এছাড়া এ ঘটনায় বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শামীম ও তার সহযোগীরা অস্ত্র-পেশীশক্তি প্রদর্শনের মাধ্যমে পালপাড়াসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ত্রাস সৃষ্টি করে আসছিলেন। তাদের প্রত্যেকের নামে হত্যা মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :