ফুলবাড়ীতে ভাইয়ের উপর অভিমান করে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২১ PM, ২৬ অগাস্ট ২০২০

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ভাইয়ের উপর অভিমান করে ইতি আক্তার (১৫) নামের এক ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

আজ বুধবার সকালে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ইতি আক্তার ওই গ্রামের দিনমজুর আব্দুল মজিদের মেয়ে এবং ফুলবাড়ী কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

ইতি আক্তারের মামা মো. শহীদ এবং এলাকাবাসী জানান, আজ বুধবার সকালে প্রতিবেশীর সাথে পারিবারিক কলহ চলছিল। ওই কলহের জেরে বাড়ির বাহিরে পরিবারের সকলের সাথে যায় ইতি । একপর্যায়ে তর্কাতর্কিতে ইতিও জড়িয়ে পড়লে ইতির বড় ভাই তাকে চড়থাপড় মেরে বাসা যেতে বলে। ইতি সেখান থেকে চলে এসে সবার অগচরে অভিমান করে তার শয়নকক্ষের বর্গার সাড়ে ওড়না টানিয়ে আত্মহত্যা করে।

বেলা ১১টায় তার কোনপ্রকার সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ইতির ঝুলন্ত দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক ইতিকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ বলেন, ঘটনাটি জানতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ইতির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য ইতির মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে নিশ্চিত হবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :