ফুলবাড়ীতে নারী গরুচোর সহ তিনজন আটক; গরু ও অটোচার্জার উদ্ধার !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৮ PM, ২৬ সেপ্টেম্বর ২০২০

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে অটোরিকশায় গরু চুরি করে পালানোর সময় এক নারীসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গতকাল শুক্রবার বিকালে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুরস্থ দিনাজপুর-ফুলবাড়ী-ঘোড়াঘাট আঞ্চলিক সড়ক থেকে তাদেরকে আটক করে থানায় সোপর্দ করে স্থানীয়রা।

আটককৃতরা হলেন, নীলফামারীর সৈয়দপুর উপজেলার লক্ষণপুর পশ্চিমপাড়া গ্রামের জয়নুল আবেদীনের ছেলে হাফিজার রহমান (২৭), দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাগাচোরা মুন্সিপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ছকিমদ্দিন (৩৫) ও একই উপজেলার গোবিন্দপুর বাজারের মোজাহারের মেয়ে মোস্তারিনা রিনা (২৮)।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ওই তিনজনকে আসামী করে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন গরুর মালিক শিবনগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ আলুডাঙা গ্রামের গনেশ মুর্মুর স্ত্রী মিনতি মার্ডি।

এজাহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে গঙ্গাপ্রসাদ আলুডাঙার বন্ধ একটি হাসকিং মিলের পার্শ্বে গরুটি বেঁধে আসেন মিনতি মার্ডি। পরে গিয়ে দেখেন গরুটি আর সেখানে নেই। পরে অনেক খুঁজাখুজির পর জানতে পারেন কয়েকজন লোক একটি গরু অটোরিকশায় নিয়ে ফুলবাড়ী শহরের দিকে গেছে। তাৎক্ষণিক স্থানীয় লোকজন নিয়ে মিনতি মার্ডি শহরের দিকে আসলে জানতে পারেন গরুচোর সন্দেহে রাজারামপুরস্থ মির্জা অটো মিলের সামনে একটি গরুসহ এক নারী ও দুই ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা। সেখানে গিয়ে মিনতি মার্ডি তার গরুটি সনাক্ত করেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে একনারী ও দুইব্যক্তিকে আটক করে অটোরিকশাটি জব্দ করে গরুটি উদ্ধার করে।

পরে মিনতি মার্ডি সন্ধ্যায় উপরোক্ত তিনজনসহ অজ্ঞাতনামা ৩/৪জনের বিরুদ্ধে ৩৭৯/৪১১ ধারায় ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ রায় বলেন, খবর পেয়ে এক নারী ও তিন ব্যক্তিকে আটক করে অটোরিকশাটি জব্দসহগরুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরে গরুর মালিক মিনতি মার্ডি বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :