ফাড়াবাড়ীতে কৃষি ব্যাংক কর্মচারীর গলাকাটা লাশ উদ্ধার

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৯ PM, ০৯ মার্চ ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নাধীন ফাড়াবাড়ী হাট নামক স্থানে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ফাড়াবাড়ী শাখার কর্মচারী রবিউল ইসলাম(২৬)’র ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, ফাড়াবাড়ী হাট রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক চত্বর এলাকায় স্থানীয়রা ব্যাংকের ভেতর থেকে মানুষের ধস্তাধস্তি ও  চিৎকার শুনতে পায়। পরে তারা ব্যাংকের দিকে এগিয়ে যায় ও ডাকাত সন্দেহ করে ব্যাংক ঘিরে ফেলে  তাৎক্ষণিক পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়।পুলিশ সদর দরজা খুলে ভেতরে প্রবেশ করলে রবিউল ইসলামের ক্ষত-বিক্ষত দেহটি দেখতে পায়।

ব্যাংকের ম্যানেজার তৌফিকুল ইসলাম জানান, তিনি তাঁর কম্পিউটার অপারেটরের মাধ্যমে ফোন পেয়ে ব্যাংকে ছুটে আসেন। প্রাথমিকভাবে কোনকিছু খোয়া গেছে কিনা তা দেখা হয়নি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে।এ সময় দুর্বৃত্তদের ফেলে যাওয়া ৪ জোড়া সেন্ডেল ও ১টি চাপাতি আলামত হিসেবে উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা রবিউলের পরিচিত’র মধ্যে কেউ হতে পারে।তাঁরা তার সাথে দেখা করতে গেলে সে সদর দরজার গেট খুলে ভিতরে প্রবেশ করতে দেয়।পরবর্তীতে দুর্বৃত্তরা তাঁকে নৃশংসভাবে খুন করে সদর দরজা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে, কিন্তু এলাকাবাসী টের পেলে তারা বাথরুমের টিনের চালা ভেঙ্গে পালিয়ে যায়।ব্যাংকের ভেতরে খুনিদের রক্তে ভেজা পায়ের ছাপ রয়েছে। এছাড়া মুল দরজায় ও বাথরুমের দেয়ালে রক্তাক্ত হাতের ছাপ দেখতে পাওয়া যায়।

অপরাধ

আপনার মতামত লিখুন :