রবিবার, ৩১ মে ২০২০, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রতিষ্ঠান চালালে রাখতে হবে থার্মোমিটার-জীবানুণাশক ঠাকুরগাঁওয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপনে টাস্কফোর্স কমিটির সভা ফুলবাড়ীতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা দিলেন এমপি ফুলবাড়ীতে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ কল্পে দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ আটোয়ারীতে কৃষকের মাঝে কোম্বাইন্ড হারভেষ্টার মেশিন প্রদান গণপরিবহনের ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি স্বাস্থ্যবিধি মেনে যাত্রা শুরু করলো লালমনি এক্সপ্রেস করোনায় আক্রান্ত সন্দেহে মা’কে বাড়ীতে ঢুকতে দেয়নি ছেলে এসএসসিতে ১০৪ প্রতিষ্ঠানের কোনও শিক্ষার্থী পাস করেনি ! দেশে একদিনে সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ২৫৪৫ জন

প্রাথমিকের বৃত্তির টাকা করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিলো ক্ষুদে শিক্ষার্থী প্রহর

মাসুদ রানা, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৯ পঠিত

মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রাথমিক বৃত্তির টাকা অনুদান দিয়ে প্রশংসা কুড়িয়েছে ক্ষুদে শিক্ষার্থী আশেকে রাসুল গোলাম মোরশেদ প্রহর।

প্রহর পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া গ্রামের আ: রা: তৈবুর রহমান ওরফে টইম সাহেবের ছেলে।

বর্তমানে সে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের ৬ষ্ট শ্রেণির শিক্ষার্থী। সে গত বছর নারায়নগঞ্জ আদর্শ শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। এই বৃত্তির প্রথম ছয় মাসের ৩ হাজার টাকা নারায়নগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছে সে। তার এই অনুদানে মুগ্ধ হয়ে লিখিতভাবে শুভেচ্ছা পাঠিয়েছেন নারায়নগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩ হাজার টাকা অনুদান জমা দেয়ার পর ফেসবুক পোস্টে প্রহর লিখে-‘আজ নারায়নগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আমার বৃত্তির টাকার একটি অংশ (তিন হাজার টাকা) দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি সারা দেশের বৃত্তি পাওয়া বন্ধুদের আবারও অনুরোধ করছি জাতির বৃহৎ স্বার্থে করোনা ভাইরাসের প্রকোপ হতে দিনমজুর, গরিব, ভিক্ষুক ও অসহায় মানুষদের বাঁচানোর জন্য তোমাদের বৃত্তির টাকার একটা অংশ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করো। আমাদের বৃত্তির টাকা দিয়ে যদি প্রধানমন্ত্রী কিছু মানুষের খাবারের ব্যবস্থা করতে পারে তাহলে আমাদের বৃত্তি পাওয়া স্বার্থক হবে।

এ ব্যাপারে প্রহরের বাবা বলেন, পড়ালেখার পাশাপাশি প্রহর নারায়নগঞ্জ জেলা অনুর্ধ-১৪ ক্রিকেট দলের ওপেনার ব্যাটসম্যান। জীবিকার তাগিদে তার পরিবারকে বেশীরভাগ সময় নারায়নগঞ্জে অবস্থান করতে হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,১৮৫,৯৩৫
সুস্থ
২,৭৫৪,৬৮২
মৃত্যু
৩৭১,৪১৩

Archive Calendar

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page