প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবলীগ সভাপতি নিহত; হত্যাকারির বাড়ীতে বিক্ষুদ্ধদের অগ্নিসংযোগ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৮ AM, ০৭ অগাস্ট ২০১৬

প্লাবন গুপ্ত শুভ, ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর উপজেলার বৈগ্রামে বিরোধপূর্ণ পুকুরে কচুরিপনা পরিস্কার করা নিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে উপজেলার বোয়ালদাড় ইউনয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও বৈগ্রাম যুব ক্লাবের সভাপতি বদিউজ্জামান সুজন (৩৩) নিহত হয়েছেন।

শনিবার(৬ আগষ্ট) সকাল ৮টার দিকে এঘটনা ঘটে।

এদিকে সুজনের নিহতের খবর গ্রামে ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ গ্রামবাসী প্রতিপক্ষ শফিকুল ইসলামের বাড়ীতে ভাংচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনার পর থেকে শফিকুল ও তার ছেলে রবিউল পলাতক রয়েছে।

গ্রামবাসীরা বলেন, সকাল ৭টা থেকে বৈগ্রাম যুব ক্লাবের সদস্যরা ক্লাবের পূর্বপাশের পুকুরে কচুরিপনা পরিস্কার করতে পুকুরে নামে। এসময় গ্রামের শফিকুল ইসলাম ও তার ছেলে রবিউল ইসলাম পুকুরের মালিকানা দাবী করে কাজ বন্ধ করে দেন। তখন উভয়পক্ষের মধ্যে বাক-বিতন্ডা শুরু হলে শফিকুল ও তার ছেলে রবিউল পুকুর পাড়ে দাড়িয়ে থাকা বদিউজ্জামান সুজনকে আচমকায় লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করে। এতে সুজন মাটিতে লুটিয়ে পড়লে মুমূর্ষ অবস্থায় উপস্থিত লোকজন সুজনকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে পথিমধ্যে মারা যান সুজন।

হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর বলেন, এখনো থানায় মামলা হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :