পৌরসভা নির্বাচন নিয়ে বিএনপি’র সংবাদ সম্মেলন ও আ’লীগের বিক্ষোভ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২০ AM, ০১ জানুয়ারী ২০১৬

সাদ্দাম হোসেন,ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দলের সন্ত্রাস অনিয়ম ও নিজেদের পক্ষে ফলাফল জোর করে নেয়ার অপচেষ্টার  অভিযোগ করেন বিএনপি’র মেয়র প্রার্থী মির্জা ফয়সাল আমিন।অন্যদিকে প্রশাসনের বৈরী আচরণের প্রতিবাদে আওয়ামী লীগ প্রার্থী তাহমিনা মোল্লার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।Thakurgaon BNP's Protest by Press Conferance1
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় নিজ দলীয় জেলা কার্যালয়ে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন, ঠাকুরগাঁও পৌরসভা ৫নং ওয়ার্ডের সরকারী মহিলা কলেজ কেন্দ্রে অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট চলছিল। কিন্তু তার প্রতিদ্বন্দ্বী আঃলীগ প্রার্থী  তাহমিনা আক্তার মোল্লা  নিজেই সেই কেন্দ্রে গিয়ে প্রিজাইডিং অফিসারের নিকট থেকে ব্যালট পেপার বই ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, যার ভিডিও ফুটেজ আমাদের কাছে আছে। তিনি আরো বলেন, ১০নং ওয়ার্ডের পলিটেকনিক ইনষ্টিটিউট ও গোবিন্দ নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আমার প্রতিপক্ষরা আমার নির্বাচনী এজেন্টদের বের করে মারধর করে ঐ কেন্দ্রে সাংবাদিক সহ নির্বাচনী দায়িত্বে নিযুক্ত কর্মকর্তাদের উপর হামলা চালায়। তিনি ৩০ডিসেম্বর নির্বাচনে সাংবাদিকদের সাহসী ভূমিকা রাখার জন্য জাতীয়তাবাদী দল (বিএনপি)’র পক্ষ থেকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ভোট সুষ্ঠু হলে তিনি ১৫ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করতেন। উল্লেখ্য , স্থগিত ৩টি কেন্দ্র ছাড়া বাকি ১৮টি কেন্দ্রে বিএনপি প্রার্থী প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ প্রার্থীর চাইতে ৪ হাজার ৭ শ ভোটে এগিয়ে আছেন। স্থগিত কেন্দ্রগুলোতে নিয়ম অনুযায়ী পুনরায় ভোট গ্রহণ অনুষ্টিত হবে বলে গতকাল গভীর রাতে রিটার্নিং কর্মকর্তা জানান।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তৈমুর রহমান , সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী , যুগ্ম সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ।
অন্যদিকে তাহমিনা মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগের একটি বিক্ষোভ মিছিল জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে ঠাকুরগাঁও শহর প্রদক্ষিণ করে।

জেলার খবর

আপনার মতামত লিখুন :