পুলিশ চেকপোস্টে আত্মঘাতী বোমা হামলা; পুলিশসহ নিহত ৩

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৬ AM, ২৬ মার্চ ২০১৭

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : সিলেটে সেনাবাহিনীর নেতৃত্বে জঙ্গি আস্তানায় অপারেশন টোয়াইলাইট চলাকালে আস্তানার কাছেই পুলিশ চেকপোস্টে আত্মঘাতী বোমা হামলা চালানো হয়েছে। বিস্ফোরণে ২ আত্মঘাতী নিহত হয়েছে। পরে  অবিস্ফোরিত বোমা উদ্ধার করতে গিয়ে বিস্ফারণে এক পুুলিশ সদস্য নিহত হয়েছেন।

শনিবার (২৫ মার্চ) সন্ধ্যা পৌনে সাতটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের গোটাটিকর ইসলামিয়া দাখিল মাদরাসা সংলগ্ন পুলিশ চেকপোস্টে এ হামলার ঘটনা ঘটে। হামলার কয়েক মিনিট আগে জঙ্গি আস্তানায় অভিযানের বিষয়ে সেখানে সাংবাদিকদের ব্রিফ করছিলেন সেনা কর্মকর্তারা। এই হামলায় সাংবাদিকসহ অন্তত ৩২ জন আহত হয়েছেন। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দু’টি মোটরসাইকেলে করে হামলাকারীরা চেকপোস্টের কাছে বোমা বিস্ফোরণ ঘটায়। বিস্ফোরণে মোটরসাইকেল দু’টি দুমড়ে-মুচড়ে যায়।

আহতদের তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। আহতদের ও হামলাকারীদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও একটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়েছে বলেও জানান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা।

অপরাধ

আপনার মতামত লিখুন :