পুলিশের বিরুদ্ধে শাস্তি দৃশ্যমান হচ্ছে না, কথাটি ঠিক নয় – আইজিপি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪১ PM, ০৬ ফেব্রুয়ারী ২০১৬

সিলেট সংবাদদাতা : পুলিশের আইজি একেএম শহিদুল ইসলাম জানিয়েছেন দোষী পুলিশের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি বলেন, পুলিশের বিরুদ্ধে শাস্তি দৃশ্যমান হচ্ছে না, কথাটি ঠিক নয়। বরং যারা দেখেন না, তারা এ কথাগুলো বলেন।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে প্রবাসীদের অধিকার বিষয়ক আর্ন্তজাতিক সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

অভ্যন্তরীণভাবে পুলিশের প্রতি রাজনৈতিক চাপের বিষয়টি নাকচ করে দিয়ে তিনি বলেন, আমরা প্রবাসীদের কল্যাণ ও নিরাপত্তা  দিতে চাই। কারণ, দেশের উন্নয়নে তাদের অবদান রয়েছে।

বেলা সোয়া ১১টায় তিনি সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ‘প্রবাসীদের অধিকার নিশ্চিত করার ক্ষেত্রে প্রশাসনের ভূমিকা’ শীর্ষক সেমিনারে যোগ দেন আইজিপি। সেমিনারে উপস্থিত আছেন র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমদও।

জনস্বার্থ ও মানবাধিকার রক্ষায় ব্রতী সংগঠন হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) উদ্যোগে প্রথমবারের মতো এ আর্ন্তজাতিক সেমিনার সকাল ১০টা থেকে শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত দু’টি সেশনে সেমিনার চলবে বলে জানিয়েছেন এইচআরপিবি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন।
অপর এক প্রশ্নের জবাবে আইজিপি শহিদুল ইসলাম বলেন, পুলিশ সদস্যদের অপরাধে জড়িত থাকার বিষয়গুলো তদন্ত হচ্ছে। অপরাধ করলে কেউই পার পাবেন না।

জেলার খবর

আপনার মতামত লিখুন :