পুলিশকে বোকা বানিয়ে অভিযানে গিয়ে ভূয়া ম্যাজিষ্ট্রেটসহ আটক-৫

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৯ AM, ৩০ জুন ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : পুলিশকে বোকা বানিয়ে পুলিশের সহায়তায় ঢাকার ধামরাই বাজার এলাকায় অভিযান চালাতে গিয়ে আটক হয়েছেন ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী এক ব্যক্তি ও তার চার সহকারী।

বুধবার (২৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে ধামরাই বাজার থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন, গোপালগঞ্জের মোকছেদপুর উপজেলার  বাসিন্দা ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী রশিদ মিনা (৬০) এবং একই উপজেলার রশিদ মিয়ার ছেলে মনির হোসেন (২৯), কমলাপুর গ্রামের হারুন মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২৫), নীলক্ষী গ্রামের হেমায়েত কবিরের ছেলে মাহামুদুল হাসান (৩৫) ও মাদারীপুরের রাজৈর উপজেলার ওদির শেখের ছেলে টান্ডু শেখ (২৭)।

পুলিশ জানায়, বিকেলে ওই পাঁচ ব্যক্তি ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশনের ম্যাজিস্ট্রেট ও পরিদর্শক পরিচয়ে ধামরাই এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালাবে বলে ধামরাই থানার ডিউটি অফিসারের কাছে একটি আবেদন জমা দেন।

পরে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) দিপংকর রায় তাদের সহায়তা করতে সঙ্গে যান।

ধামরাই বাজারে অভিযানের একপর্যায়ে তিতাস বেকারি থেকে মোটা অংকের অর্থ দাবি করলে বিষয়টি সন্দেহ হওয়ায় ভুয়া ম্যাজিস্ট্রেট ও পরিদর্শকদের তিনি কৌশলে থানায় ফিরিয়ে  নিয়ে আসেন।

পরে তাদের কাছ থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশনের একটি ম্যাজিস্ট্রেট আইডি কার্ড, চারটি পরিদর্শক কার্ড, একটি ক্যামেরা, ১২টি মোবাইল ফোন, নগদ ১৫ হাজার টাকা ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

ধামরাই থানার এসআই দিপংকর রায় জানান, তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :