পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৯ PM, ০৮ মে ২০২১

পাবনা : পূর্ব বিরোধের জের ধরে পাবনায় এক পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে আল্লাদী (৫০) নামে এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে। পাবনা শহরের বড় বাজার পানির ট্যাংক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আল্লাদী পাবনা শহরের অনন্ত বাজার সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন।

প্রত্যক্ষদর্শী একাধিক ভিক্ষুক জানান, শনিবার দুপুরে ভিক্ষা ও যাকাতের কাপড়ের জন্য শহরের বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকের নিচে দাড়িয়েছিলেন কয়েকজন ভিক্ষুক। এসময় আল্লাদীর সঙ্গে অপর এক নারী ভিক্ষুকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি শুরু হলে পাশে দাড়িয়ে থাকা এক মধ্যবয়সী পুরুষ ভিক্ষুক এসে আল্লাদীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় অন্যরা ধাওয়া করলে ঘাতক পালিয়ে যায়। পরে স্থানীয়রা আল্লাদীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, গত শবে বরাতের রাতে ওই নারী ভিক্ষুকের সঙ্গে আল্লাদীর কথাকাটাকাটি হয়েছিল। ধারণা করা হচ্ছে সেই থেকে দুজনের মধ্যে বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে শনিবার আবার দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এসময় সুযোগ বুঝে ওই নারী ভিক্ষুকের সঙ্গে আসা পুরুষ ভিক্ষুক আল্লাদীকে ছুরিকাঘাত করে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলের পাশের একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে। তাকে আটকের জন্য অভিযান চলছে।

ডেস্ক/বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :