পীরগঞ্জে সালিশ বৈঠকে ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাইয়ের মৃত্যু

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৬ AM, ২৪ জুলাই ২০১৬

জিয়াউল্লাহ রিমু,পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি : শনিবার (২৩ জুলাই) জেলার পীরগঞ্জ উপজেলার একান্নপুর গ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের সালিশি বৈঠকে ছোটভাইয়ের কিল-ঘুষিতে এক হতভাগ্য বড় ভাই মর্মান্তিকভাবে নিহত হয়েছেন।

জানা গেছে, একান্নপুর গ্রামের মৃত মশির উদ্দিনের পুত্রদের মধ্যে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ নিষ্পত্তির জন্য স্থানীয় ওয়ার্ড সদস্যের মধ্যস্থতায় পাশ্ববর্তী একটি স্কুল মাঠে শনিবার বিকেলে সালিশি বৈঠক চলাকালে হঠাৎ উভয় পক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে ছোট ভাই খলিলুর রহমানের কিল-ঘুষিতে গুরুতর আহত হন বড় ভাই আবু তাহের(৬০)। সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু ঘটে। খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানায় ২ চাচা মজিবর রহমান, হবিবর রহমানসহ কয়েকজনের সহযোগীতায় ছোটভাই খলিলুর রহমান বড় ভাই আবু তাহেরের উপর চড়াও হয় এবং মারপিটের ফলে তিনি মৃত্যুবরণ করেন।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। এ ব্যাপারে পুলিশ সন্দেহভাজন ১ মহিলাকে আটক করতে সক্ষম হয়েছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :