পীরগঞ্জে শহীদ মিনার নির্মাণের বরাদ্দ আত্মসাতের অভিযোগ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০২ AM, ২২ ডিসেম্বর ২০১৫

পীরগঞ্জ সংবাদদাতা : ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ৫ নং সৈয়দপুর ইউনিয়নের থুমুনিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে শহীদ মিনার নির্মাণের ৪ মেট্রিক টন চাউল বরাদ্দের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। উপজেলা প্রকল্প কর্মকর্তা অফিস সূত্রে জানা গেছে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনার নির্মাণ করার জন্য ২০১২-১৩ অর্থ বছরে স্থানীয় এম,পি হাফিজ উদ্দীন ৪ মেট্রিক টন চাউল বরাদ্দ দেয় থুমুনিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে। যার বাজার মূল্য ১লক্ষ বিশ হাজার থেকে ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা।  কিন্তু প্রধান শিক্ষক নিরদ চন্দ্র রায় শহীদ মিনার নির্মাণ না করে নিজের পকেট ভরেছে বলে দাবী করেছেন  থুমুনিয়া এলাকাবাসী । নাম প্রকাশ না করার শর্তে এক সহকারী শিক্ষক জানান , আমরা অনেক বার স্যারকে বলেছি, কিন্তু স্যার বলেন আরে কি হবে! এ রকম হয়।
এ ব্যাপারে থুমুনিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরদ চন্দ্র রায় জানান- ঘটনা সত্য, তবে শিক্ষা অফিস ও প্রকল্প কর্মকর্তাকে টাকা দিয়ে  আমি বেশি টাকা পাইনি।
শিক্ষা অফিসার মোঃ তোফাজ্জল হোসেন বলেন, ব্যাপারটি সত্য আমি জানি শহীদ মিনার নির্মাণ করার জন্য আমরা বলেছি।
এ বিষয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মোঃ সারোয়ার মোর্শেদ বলেন, এ ব্যাপারটি আমি কিছু জানিনা। আমি তো ভারপ্রাপ্ত হিসাবে কদিন আগে জয়েন  করেছি তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা  গ্রহণ করা হবে।

অপরাধ

আপনার মতামত লিখুন :