পিকআপ ভ্যান চালানোর আড়ালে করতো গাঁজার ব্যবসা

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০১ PM, ০৭ মে ২০২১

গাজীপুর : পিকআপ ভ্যান চালানোর আড়ালে দেদারসে করতো গাঁজার ব্যবসা, অতপর আজ গাজীপুরে ১০ কেজি গাঁজাসহ সোহরাব হোসেন (৩০) নামে সেই পিকআপ ভ্যানের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুর মহানগরের বাংলাবাজারের জাঙ্গালিয়াপাড়া এলাকা অভিযান চালিয়ে গাজীপুর মেট্রোপলিটনের সদর থানা পুলিশ তাকে গ্রেপ্তার কর। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তার সোহরাব হোসেন রাজবাড়ী সদর থানা এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি গাজীপুর মহানগরের বাংলাবাজারের জাঙ্গালিয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে পিকআপ চালান। গাড়ি চালানোর আড়ালে মাদক ব্যবসাও চালিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

জিএমপি’র সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বশির আহমেদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সাড়ে ১০টার দিকে জাঙ্গালিয়াপাড়া এলাকায় সোহরাব হোসেনের বাসায় অভিযান চালানো হয়। ওই সময় তার বাসা থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়।

২০২০ সালে সোহরাব হোসেনকে গাঁজাসহ গ্রেপ্তার করেছিলো ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশ। তার নামে আশুগঞ্জ থানায়ও একটি মাদক মামলা রয়েছে। তিনি পিকআপভ্যান চালানোর আড়ালে দীর্ঘদিন ধরে গাঁজা ব্যবসা করে আসছিলো।

ডেস্ক/বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :