“পাক প্রভুদের খুশি রাখতেই পাকিস্তানীদের ভাষায় কথা বলছেন খালেদা” -হানিফ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৬ PM, ০১ ফেব্রুয়ারী ২০১৬

কক্সবাজার সংবাদদাতা : বেসামাল না হলে মুক্তিযুদ্ধের মহান শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত কথা বলতেন না খালেদা জিয়া। হয়তো মধ্য রাতে উল্টা-পাল্টা কিছু একটা খেয়ে বেসামাল হয়ে যান তিনি । তার পাকি প্রভুদের খুশি রাখতেই এখন পাকিস্তানিদের ভাষায় কথা বলছেন তিনি।

রবিবার দুপুরে কক্সবাজার পাবলিক লাইব্রেরি ও ইন্সটিটিউটে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ বলেন, ‘বাংলাদেশের যা কিছু অর্জন তা কেবল আওয়ামী লীগ শাসনামলের। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের সব ক্ষেত্রে উন্নয়ন হয়। দেশের অর্থনৈতিক, কূটনৈতিক, অবকাঠমোগত থেকে শুরু করে খেলাধুলার ক্ষেত্রে যে উন্নয়ন তা কেবল আওয়ামী লীগের শাসনকালে।’

পরে সভাপতি হিসেবে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে কক্সবাজার জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর ঊশৈশিং, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ।

জেলার খবর

আপনার মতামত লিখুন :