পলাশবাড়ীতে পিতা-পুত্র সহ ৪ জুয়ারুকে বিভিন্ন মেয়াদে সাজা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৪ AM, ২৭ মার্চ ২০১৭

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের ভুরারঘাট কড়িআটা গ্রাম থেকে রবিবার(২৬ মার্চ) বিকালে ৪ জুয়ারুকে হাতে নাতে গ্রেফতার করে পলাশবাড়ী থানা পুলিশ।

পরে তাদের ভ্রাম্যমান আদালতে মাধ্যমে বঙ্গীয় আইন ১৮৬৭ এর ৪ ধারায় বিভিন্ন মেয়াদে সাজা প্রদান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার (ভুমি) মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ।

জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল আলমের নির্দেশে পলাশবাড়ী থানার এস আই হাবিবুল বাহার হাবিব ও তয়ন কুমারের নেতৃত্বে এ এস আই ফজির,রুবেল,জিয়া ও সঙ্গীয় ফোর্স ৪ জুয়ারু কে হাতে নাতে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে হাজির করে।

বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্তরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের মৃত:কছিম উদ্দিনের পুত্র ভোলা মিয়া (৭০)কে (২০ দিন), ভোলা মিয়ার পুত্র মানিক মিয়া (১৮)কে (৪ দিন), পলাশবাড়ী উপজেলার সদর ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত: আব্দুল গণির পুত্র শহিদুল ইসলাম (৪৫)কে (১৫ দিন), ও হোসেনপুর ইউনিয়নের মধ্যরামচন্দ্রপুর গ্রামের সোহরাব মিয়ার পুত্র আব্দুল হালিম (২৫)কে (১৫ দিন)।

গ্রেফতারকৃত ভোলা মিয়ার কাছ ১৭ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। জব্দকৃত টাকা সরকারী কোষাগারে প্রদান করা হয় ও জুয়ার সরঞ্জাম ধ্বংস করার জন্য রাখা হয়।

ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান শেষে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :