পরিত্যক্ত টয়লেট থেকে ৬ বছরের কন্যা শিশুর মরদেহ উদ্ধার !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৩ PM, ১৮ অক্টোবর ২০২০

কুষ্টিয়া : ৬ বছরের কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশে একটি পরিত্যাক্ত টয়লেট থেকে । তার নাম সানজিদা খাতুন। সে একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকায় মাইকিং করা হয়। সন্ধ্যার পর তার মরদেহ পাওয়া যায় ওই পরিত্যক্ত টয়লেটের মেঝেতে। নিহত শিশুর মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করে খোঁজখবর নেন বাবা সোহাগ হোসেন। সন্ধ্যার পর এলাকার কয়েকজন বাসিন্দা কাচারি মাঠের পাশে প্যারিত্যক্ত টয়লেটে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন সানজিদার মরদেহ নিশ্চিত করে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক জানান, পরিত্যক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে মরদেহ। ময়না তদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কি ভাবে হত্যা করা হয়েছে। তবে প্রাথমিকভাবে বিষয়টি হত্যা বলে মনে হচ্ছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :