পরিত্যক্ত একটি রাজনৈতিক দল বিএনপি -খালিদ মাহমুদ চৌধুরী

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩০ PM, ০৮ মে ২০১৬

দিনাজপুর সংবাদদাতা : বিএনপি একটি পরিত্যক্ত রাজনৈতিক দল বলেছেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। তিনি আরো বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে কিন্তু তারা নিজেরাই গণতন্ত্র চর্চা করেনা। তারা যেমন আন্দলোনের কথা বলে মানুষ পুড়িয়ে হত্যা করে। ঠিক তেমনি ভাবে নির্বাচনের কথা বলে জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন না করে ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করে ইউপি নির্বাচন বিতর্কিত করার চেষ্টা করছে।

রোববার দিনাজপুরের বিরলে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি জনগনের আস্থাকুড়ে নিক্ষেপ করা পরিত্যক্ত একটি রাজনৈতিক দল উল্লেখ করে তিনি বলেন,তাদের  প্রতি মানুষের আস্থা এবং বিশ্বাস কোনটাই নাই। তাই এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামাী ৪ জুনের নির্বাচনে আওয়ামীলীগের সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীদের ভোটের মাধ্যমে বিজয় আনতে হবে।

অনুষ্ঠানে বিরল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আব্দুল লতিফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবুর সঞ্চালোনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল। এছাড়াও দলীয় নেতা-কর্মীদের মধ্যে অনেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি খালিদ মাহমুদ চৌধুরী আসন্ন ৬ষ্ঠ ধাপের ৪ জুনের নির্বাচনে বিরল উপজেলার ৬টি ইউনিয়নের ৬ জন চেয়ার ম্যান পদের প্রার্থীকে দলীয় মনোনয়নপত্র প্রদান করেন।

আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র প্রাপ্ত প্রার্থীরা হলেন, ৩ নং ধামইড় ইউপির চেয়ারম্যান আওয়ামী নেতা মসলেম উদ্দীন, ৪নং শহরগ্রাম ইউপি’র আওয়ামী নেতা মিজানুর রহমান বাবু, ৬ নং ভান্ডারা ইউপি শাখা আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, ৮নং ধর্ম্মপুর ইউপি শাখা আওয়ামীলীগের সভাপতি সাবুল চন্দ্র রায়, ৯নং মঙ্গলপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী নেতা সেরাজুল ইসলাম ও ১০ নং রাণীপুকুর ইউপি শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আজম। উপজেলার বাকী ৬টি ইউনিয়নের নির্বাচন বিভিন্ন কারনে বন্ধ রয়েছে।

জেলার খবর

আপনার মতামত লিখুন :