পঞ্চগড়ে বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ ঠাকুরগাঁওয়ের ৪ যুবক গ্রেফতার !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৭ AM, ০৯ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে সীমান্ত এলাকা থেকে মাইক্রোবাস, মোবাইল ফোন, ভারতীয় ঔষধ এবং ভারতীয় কসমেটিকস সহ ৪জনকে আটক করেছে করেছে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)।

গত ৭ সেপ্টেম্বর (সোমবার) দিবাগত রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার ডানাকাটা নামক স্থান থেকে অভিযান পরিচালনা করে ৪জনসহ এসব মালামালসহ জব্দ করে বিজিবি।

উদ্ধারকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ১৬,৭৭,১৫০ (ষোল লক্ষ সাতাত্তর হাজার একশত পঞ্চাশ) টাকা।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যদের বিশেষ আভিযানিক দল গত ৭ সেপ্টেম্বর (সোমবার) দিবাগত রাতে সীমান্ত পিলার ৭৭৩ এমপি হতে আনুমানিক ১.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ডানাকাটা নামক স্থানে অভিযান পরিচালনা করে ৪ জন আসামীসহ ১টি মাইক্রোবাস, ৫টি মোবাইল ফোন, বিভিন্ন প্রকার ভারতীয় ঔষধ এবং ভারতীয় কসমেটিকস জব্দ করা হয়। আটককৃত আসামীদের এবং উদ্ধারকৃত আলামতসমূহ বোদা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আটককৃতরা আসামীরা হলেন- (১) ঠাকুরগাঁওয়ের ফাঁড়াবাড়ী দক্ষিণ বঠিনা গ্রামের ভেকদল বর্মনের ছেলে শ্রী তুলশী বর্মন (৩৭), (২) ঠাকুরগাঁওয়ের আউলিয়াপুর কচুবাড়ী গ্রামের কালিবাবুর ছেলে শ্রী প্রদীপ বর্মন (২৩), (৩) ঠাকুরগাঁওয়ের চৌধুরীহাট বড়গা ইউনিয়ন চামেশ্বরী গ্রামের শমসের আলীর ছেলে হারুন অর রশিদ (২৬) ও (৪) ঠাকুরগাঁওয়ের ফাঁড়াবাড়ী পন্ডিতপাড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে নুরুজ্জামান মানিক (৩৫)।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :