পঞ্চগড়ে প্রতারণা মামলায় কলেজ অধ্যক্ষসহ দুই জনকে জেলহাজতে প্রেরণ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫১ PM, ১৮ এপ্রিল ২০১৬

মো. রফিকুল ইসলাম,পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের অর্থ প্রতারণার মামলায় আটোয়ারী মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও ওই কলেজের উপাধ্যক্ষকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

সোমবার দুপুরে পঞ্চগড় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ওই দুই শিক্ষক জামিন আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সফিকুল ইসলাম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, আটোয়ারী মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজের বাংলা প্রভাষক পদে নিয়োগ দেয়ার কথা বলে ওই কলেজের অধ্যক্ষ আবু সালেক ও উপাধ্যক্ষ মকলেছুর রহমান উপজেলার তোড়িয়া ইউনিয়নের বজলার রহমানের কাছে ১ লক্ষ টাকা নেন। কিন্তু টাকা নিয়েও তাকে চাকরি দেয়া হয়নি বলে অভিযোগ করেন বজলার রহমান। টাকা ফেরত চাইলেও নানা টাল বাহানা শুরু করে অধ্যক্ষ। পরে বাধ্য হয়ে বজলার রহমান আটোয়ারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে আসামী করে আটোয়ারী থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন।

মামলার বিচার কাজ চলার সময় আদালতে হাজির হয়ে ওই অধ্যক্ষ ও উপাধ্যক্ষ দুই দুই বার আপোষের প্রতিশ্রুতি দেন। কিন্তু দুই বার সময় নিয়েও আপোষ না করায় সোমবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জেল হাজতে পাঠানো নির্দেশ দেন।

অপরাধ

আপনার মতামত লিখুন :