পঞ্চগড়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যুঃ স্বামী আটক

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৬ AM, ০৬ ডিসেম্বর ২০১৫

পঞ্চগড় সংবাদদাতা : পঞ্চগড় জেলার বোদা উপজেলায় কুলছুম নাহার বিথি (২৮) নামে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মো. শহীদকে (৩৫) নামে ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে জেলার বোদা উপজেলার কাজলদিঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের কালিতলা থেকে লাশ উদ্ধার করা হয়। শহীদ উপজেলার কাজলদিঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের কালিতলা এলাকায় মোবারক আলীর ছেলে।

এলাকাবাসী জানান, শহীদ প্রায় ৩ বছর আগে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে কুমিল্লা জেলার চারু মিয়ার মেয়ে কুলছুম নাহার বিথিকে বিয়ে করেন। এর আগে শহীদ আরও ৩টি বিয়ে করেছিলেন। বিয়ের পর থেকে মাঝে-মধ্যেই বিথির ওপর নির্যাতন করতেন শহীদ। বিথির দেড় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে এবং সে চার মাসের অন্তঃসত্ত্বা।

কাজলদীঘি কালিয়াগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমান বলেন, আমি শুনেছি গত ১৫ দিন আগে শহীদ তার তালাক দেওয়া প্রথম স্ত্রী রুনা আক্তারকে(৩২) আবার বাড়িতে ফিরিয়ে আনায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। মাঝে মাঝে ছোট স্ত্রী (৪র্থ) বিথিকে মারধর করতেন।
তিনি আরও বলেন, শুক্রবার গভীর রাতে বিথি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় শহীদ ও তার প্রথম স্ত্রী রুনা বিথিকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা বোদা থানা পুলিশকে খবর দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে তার স্বামীকে আটক করা হয়েছে এবং ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। আমরা ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

অপরাধ

আপনার মতামত লিখুন :