নির্বাচনী সহিংসতায় মুন্সিগঞ্জে ১০ গুলিবিদ্ধসহ আহত ১৫

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৫ AM, ২৬ মে ২০১৬

মুন্সীগঞ্জ সংবাদদাতা : ৫ম দফার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে ১০ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন ।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ইউনিয়নের মহেশপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ব্যক্তিদের মধ্যে সাতজনের নাম জানা গেছে। তারা হলেন—শফিকুল দেওয়ান (৪৮), মো. শাজাহান (৪১), মো. পাভেল দেওয়ান (৩৫), মো. শুক্কুর (৩৬), মো. সজীব (২৮), মো. লিয়ন (২৫) ও বাশার দেওয়ান (২৭)।

আহত অন্য ব্যক্তিদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশের গ্রেফতারের ভয়ে বেশ কয়েকজন গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ প্রার্থী রিপন পাটোয়ারী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহসিনা হকের সমর্থকদের মধ্যে বেশ কয়েক দিন ধরেই সংঘর্ষ চলছিল। এরই জের ধরে বুধবার মহেশপুর এলাকায় দুই পক্ষের মধ্যে ককটেল বিস্ফোরণ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনা নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশের সঙ্গেও উভয় পক্ষের সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েকটি গুলি ছোড়ে।

সংঘর্ষের কথা স্বীকার করে পুলিশের উপপরিদর্শক (এসআই) সৈকত জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েকটি গুলি ছুড়েছে।জিজ্ঞাসাবাদের জন্য গুলিবিদ্ধ ছয়জনকে আটক করা হয়েছে বলে জানান সদর থানার এসআই শেখ সাদী। এ ছাড়া চোখে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনূস খান।

অপরাধ

আপনার মতামত লিখুন :