নির্বাচনী প্রচারণায় ব্যস্ত ঠাকুরগাঁওয়ের মেয়র প্রার্থীরা

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৭ AM, ২০ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা : নির্বাচনের আর মাত্র বাকী নয় দিন। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচন। এদিকে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ঠাকুরগাঁওয়ের ২টি পৌরসভায় নির্বাচনী প্রচারণা ততই জমে উঠছে। পৌর এলাকার অলি-গলি ছেয়ে গেছে পোস্টার, ব্যানার ও ফেস্টুন দিয়ে। নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচনের প্রার্থীদের ব্যানার ফেস্টুন লিখতে আর্ট শিল্পীরা ও প্রেসগুলোতে মুদ্রাকরেরা দিনরাত পরিশ্রম করে চলছে তা ডেলিভারী দিতে।

সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা চালিয়ে যাচ্ছে প্রচারণা । তারা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড-মহল্লার বাসায় বাসায় গিয়ে মানুষের কাছে দোয়া চাচ্ছে। কেউ কেউ প্রার্থীদের জড়িয়ে আবেগে কেদেঁ ফেলছে। সব কিছু মিলিয়ে চলছে ভোটের আনন্দ,দু:খ ভাগাভাগির এক মিলনমেলা।

ঠাকুরগাঁও পৌরসভার আওয়ামী লীগের প্রার্থী তাহমিনা আক্তার মোল্লা জানান, নির্বাচিত হলে ঠাকুরগাঁও পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসাবে গড়ে তোলার জন্য আমি প্রানপন চেষ্টা করবো। শুধু আপনাদের কাছে দোয়া ও একটি ভোট নৌকায় আশা করছি। আপনারা এগিয়ে আসলে আমি এ শহরকে সুন্দর ভাবে সাজিয়ে তুলবো।

অপরদিকে পৌরসভা বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমিন জানান, ঠাকুরগাঁও পৌরসভার মানুষের ভাগ্য বদলের জন্য বিএনপি ছাড়া কোন গতি নেই। এ পৌরসভাকে আধুনিক হিসাবে গড়ে তোলার জন্য ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

ঠাকুরগাঁও পৌরসভায় ৪ জন মেয়র, ১২টি ওয়ার্ডে ৫৩ জন কাউন্সিলর প্রার্থী, সংরক্ষিত ৪টি ওয়ার্ডে ১৬ জন মহিলা প্রার্থী প্রতিদ্বShohagন্দীতায় নেমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ঠাকুরগাঁও পৌরসভায় মেয়র প্রার্থীরা হলেন: আওয়ামী লীগের মনোনীত প্রার্থী যুব মহিলা লীগের আহ্বায়ক তাহমিনা আক্তার মোল্লা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য এস এম সোলায়মান আলী সরকার, বিএনপির প্রার্থী জেলা বিএনপির সহ- সভাপতি মির্জা ফয়সল আমীন ও স্বতন্ত্র প্রার্থী মাহফুজুল আলম।

ঠাকুরগাঁও পৌরসভায় মোট ভোটার সংখ্যা – ৫২ হাজার ৯ শত ৩০ জন। এর মধ্যে পুরষ ভোটার- ২৬ হাজার ৩ শত ৮৫ জন, মহিলা ভোটার- ২৬ হাজার ৫ শত ৪৫ জন।

 

জেলার খবর

আপনার মতামত লিখুন :