নারায়নগঞ্জে ট্রাকের চাপায় ১ শিশুর মৃত্যু, গুরুতর আহত মা!

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৯ AM, ২৮ জানুয়ারী ২০১৬

নারায়নAC_28গঞ্জ সংবাদদাতা : নারায়নগঞ্জে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ১ শিশুর মৃত্যু।গুরুতর আহত অবস্থায় শিশুটির মাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় বাবা মিলন স্ত্রী সাথী ও একমাত্র কন্যা তাবাসসুমকে নিয়ে শপিংয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে চাকার নীচে পড়ে ঘটনাস্থলেই নিহত হয় তাবাসসুম ফারিয়া(৩)। আর গুরুতর আহত অবস্থায় মিলনের স্ত্রী সাথী আক্তারকে নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী শিকদার মেটালের কর্মচারী শুভ জানান, নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল ট্রাকটি। পেছন থেকে আসা মোটরসাইকেলটি ট্রাকটিকে ওভারটেক করার চেষ্টা করলে মোটরসাইকেলের সামনে ট্রাকের পেছন দিকে ধাক্কা লাগে। তখন মোটরসাইকেল থেকে শিশুটি ছিটকে ট্রাকের চাকার নীচে পড়লে ঘটনাস্থলেই মারা যায়।
তাবাসসুম ফারিয়া। বয়স ৩ বছর। বাবার কাছে বায়না ধরেছিল শপিংয়ে গিয়ে কেনাকাটা করবে। কিন্তু তাবাসসুমের আর বাবা-মায়ের সাথে মোটরসাইকেলে চড়ে শপিংয়ে যাওয়া হলো না। তার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল তাবাসসুমের প্রাণ।
মিলন জানান, ইসদাইরের বাসা থেকে স্ত্রী সন্তানকে নিয়ে চাষাড়ায় শপিংয়ে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটলো। আমার সব শেষ হয়ে গেল।
বুধবার সন্ধ্যায় নগরীর চাঁনমারী রেল লাইনস্থ এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। এরপর ট্রাক চালক পালিয়ে গেলেও বিক্ষুব্ধ স্থানীয় জনতা মাল বোঝাই ট্রাকটিতে (ঢাকা-মেট্রো-ট-১৪-০৪৭৬) আগুন জ্বালিয়ে দিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে মণ্ডলপাড়া ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহীম জানান, আগুন নিয়ন্ত্রণের পর বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে সড়ক অবরোধ তুলে দেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :