নানা আয়োজনে বিবার্তা২৪ ডট নেটের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১১ AM, ০৩ অগাস্ট ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : নানা আয়োজনের মধ্য দিয়ে বিবার্তা২৪ ডট নেটের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন করা হয়েছে। আজ থেকে চার বছর আগে বিবার্তা২৪ডটনেটের যাত্রা শুরু হয়েছিল। স্বল্প সময়ের মধ্যেই বিবার্তা তার নিজস্বতা ও পাঠকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।
শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণে রেখে মঙ্গলবার বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত বিবার্তা কার্যালয়ে (৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ২য় তলা, ঢাকা) এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।
polokঅনুষ্ঠানে যোগ দিয়ে এক আলোচনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ বলেন, বিবার্তায় এক দল মেধাবী তরুণ সাংবাদিক কাজ করছেন। সবার আন্তরিক  সহযোগিতায় বিবার্তা নিজস্বতা ও খবরের যথার্থতা ঠিক রেখে এগিয়ে যাচ্ছে। পেশাদারিত্ব বজায় রাখার ব্যাপারে বিবার্তা সব সময়ই যত্নবান। এসময় বিবার্তাকে বিশ্বের আধুনিকতম গণমাধ্যম হিসেবে দেখতে চান তিনি।
বিবার্তা’র জন্মদিনে শুভেচ্ছা জানাতে আসা অতিথিরা বলেন, হাজারও অনলাইনের ভিড়ে দু-চারটা অনলাইন নিউজ পোর্টাল ভালো করছে। বিবার্তাও এগুলোর মধ্যে একটি। এসব নিউজ পোর্টালে জবাবদিহিতার চর্চা আছে, দায়বদ্ধতা রয়েছে। এসব নিউজ পোর্টালগুলো যে কোনো সংবাদ প্রকাশের আগে তথ্য যাচাই করে।
তাঁরা আরো বলেন, অনলাইন নিউজ পোর্টালের ভবিষ্যৎ অনেক ভালো। নিয়মতান্ত্রিকতার মধ্যে থাকলে অনলাইন নিউজ পোর্টালগুলো অনেকদূর যাবে। আগামী দিনে তা হয়ে উঠবে মূলধারার শক্তিশালী গণমাধ্যম।
বিবার্তার প্রশংসা করে এর দীর্ঘায়ু, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন আমন্ত্রিত অতিথিরা।অনুষ্ঠানে স্মৃতিচারণ, দিক-নির্দেশনা, বিশেষজ্ঞদের মতামতের সাথে ছিল প্রাণোচ্ছল আড্ডা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রশাসন, মিডিয়া, সামাজিক, রাজনৈতিক, শিক্ষানুরাগী ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী-পেশার খ্যাতিমান ব্যক্তিত্বরা।

জেলার খবর

আপনার মতামত লিখুন :