ধর্ষণের শিকার সেই নারীকে অস্ত্রের মুখে একাধিকবার ধর্ষণ করে দেলোয়ার

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৮ PM, ০৬ অক্টোবর ২০২০

নোয়াখালী : সংঘবদ্ধ ধর্ষণের শিকার নোয়াখালীর বেগমগঞ্জের সেই নারীকে এর আগে অস্ত্রের মুখে একাধিকবার ধর্ষণ করেছে দেলোয়ার। ওই নারী ধর্ষণে বাধা দিলে তাকে সংঘবদ্ধ ধর্ষণেরও হুমকি দিত দেলোয়ার।

ধর্ষণের শিকার নারীর সঙ্গে কথা বলে এমন তথ্য নিশ্চিত হয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের পরিচালক (অভিযোগ-তদন্ত) আল আহমুদ ফয়জুল কবিল।

মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অডিটোরিয়ামে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

ফয়জুল কবির জানান, আজ সকালে বেগমগঞ্জ থানায় তিনিসহ তাদের তদন্ত কমিটির সদস্যরা ধর্ষণের শিকার নারীর সঙ্গে কথা বলেন। জানানো হয়, প্রায় দেড় বছর আগে দেলোয়ার তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে তাকে প্রথমবার ধর্ষণ করে। এর কিছুদিন পর দেলোয়ার তাকে ফের একটি নৌকায় নিয়ে ধর্ষণ করেন। পরবর্তীতে ধর্ষণ করতে না পেরে দেলোয়ার তার ওপর ক্ষিত ছিল।

তিনি আরও জানান, এ ঘটনায় ওই নারী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করবেন। আদালতে ২২ ধারায় ভিকটিমের জবানবন্দি আবার রেকর্ড করা হবে। তদন্ত শেষে চূড়ান্ত রিপোর্ট মানবাধিকার কমিশনের চেয়ারম্যানের কাছে প্রতিবেদন জমা দেওয়া হবে।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, ওই নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে যেটুকু জানা গেছে এবং তিনি যে ঘটনার বর্ণনা দিয়ে অভিযোগ করেছেন সে অনুযায়ী মামলা হয়েছে। মামলার তদন্ত সবেমাত্র শুরু হয়েছে। ধর্ষণের ব্যাপারে যদি তিনি অভিযোগ দায়ের করেন তবে পুলিশ মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করবে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :