ধর্ষণের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ১৩ দিন আটকে রেখে ভাগনিকে ধর্ষন করল আপন খালু

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪১ PM, ০৯ অক্টোবর ২০২০

চাঁদপুর : টানা ১৩ দিন আটকে রেখে চাঁদপুরের ফরিদগঞ্জে ভাগনিকে ধর্ষণ করলো তার আপন খালু কামরুল ইসলাম (৪০)। অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে ওই কিশোরীর বাড়ি। সে পাশের গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তার আপন খালু কামরুল ইসলাম গত দুই বছর আগে তাকে প্রথমবার ধর্ষণ করে। ওই সময়ে কামরুল কৌশলে ধর্ষণের সেই ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিওর ভয় দেখিয়ে আরও কয়েকবার ধর্ষণ করে।

সর্বশেষ গত ২৫ সেপ্টেম্বর ওই কিশোরীকে কৌশলে অপরহরণ করে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় একটি বাসায় আটকে রাখে। সেখানে টানা ১৩ দিন আটকে রেখে তাকে ধর্ষণ করে।

এদিকে মেয়ের অভিভাবকরা খোঁজ করে এক পর্যায়ে গত বুধবার রাতে রায়পুর উপজেলার নতুন বাজার এলাকা থেকে কামরুল ইসলামকে আটক করে এবং সেখান থেকে কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন তারা।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে রাতেই ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ফরিদগঞ্জ থানা পুলিশের ওসি (চলতি দায়িত্ব) মোহাম্মদ শহিদ হোসেন জানান, বুধবার রাতেই মামলা গ্রহণ করে অভিযুক্তকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠায়। অন্যদিকে ঘটনার শিকার ভিকটিম কিশোরির ডাক্তারি পরীক্ষাসহ আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :