ধর্মের কথা বলে যারা দেশকে পিছিয়ে দিতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে -রেলপথ মন্ত্রী

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৬ PM, ২৬ ডিসেম্বর ২০২০

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : মহাপরিকল্পনা নিয়ে আমাদের প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মন্তব্য করে রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, ধর্মের কথা বলে যারা দেশকে পিছিয়ে দিতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে পঞ্চগড়ের বোদা ময়দানদীঘি বি,এল উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের নতুন ভবন ও ঢাকা-বাংলাবান্ধা (এন-৫) জাতীয় মহাসড়কের পঞ্চগড় সড়ক বিভাগ অংশে হার্ট শোল্ডার নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

যারা দেশকে নিয়ে ষঢ়যন্ত্র করে, যারা শুধু ধর্মের কথা বলে, তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আামাদের নবী করিম (সাঃ) আরবের বুকে যখন ছিলেন তখনও কিছু মৌলভী বলেছিল ইংরেজি পড়া হারাম, ছবি তোলা হারাম। মাইক ব্যবহারে ফতোয়া দিয়েছিল মাইক ব্যবহার করা যাবে না। সেসময় মাইক ছিল না। আর প্রযুক্তির যে ব্যবহার এটি কোথাও কোনো বাধা নেই। কাজেই যারা ধর্মের কথা বলে দেশকে অস্থিতিশিল করতে যে কাজ গুলো করছে সেগুলো প্রায়োযুগের সাথে কোনো সামঞ্জস্য নয়।

এসময় পঞ্চড় সড়ক বিভাগের নির্বাহী পরিচালক মো: ফিরোজ আকতারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশল মো: মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেযারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র ওয়াহেদুজ্জামান সুজা বক্তব্য রাখেন।

বিডি

আপনার মতামত লিখুন :