দেড় বছরেও উন্মোচিত হয়নি ঠাকুরগাঁওয়ের স্বর্ণ ব্যবসায়ী গোকুল হত্যা রহস্য !

হত্যার বিচারের প্রহর গুণছে গোকুলের পরিবার।

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ PM, ২৪ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের আলোচিত গোকুল হত্যার দেড় বছর অতিবাহিত হলেও এখনো হত্যার রহস্য উন্মোচন করতে পারেনি পুলিশ।
গত ২০১৯ সালের ১২ এপ্রিল দিবাগত রাত সোয়া ১২ টায় দুর্বৃত্তের হামলায় নিহত হন প্রিয়া জুয়েলার্সের স্বত্তাধিকারী উত্তম রায় এর ছোট ভাই গোকুল রায় (৪০)। গোকুল রায় শহরের জমিদার পাড়ার মৃত ধীরেণ রায়ের ছেলে। এরপর কেটে গেছে ১৯ মাস।
কিন্তু দীর্ঘসময় পেরিয়ে গেলেও খুলেনি মামলার জট। পুলিশ রহস্য উদঘাটন করতে না পারায় মামলাটি পিবিআই এর হাতে হস্তান্তরিত হয়। তাও কুলকিনারা হচ্ছে না আলোচিত স্বর্ণ ব্যবসায়ী হত্যা মামলার।
পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন স্থানীয়রা গোকুলকে প্রায় অচেতন অবস্থায় শহরের সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে রাস্তায় পরে থাকতে দেখেন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক গোকুল রায়কে মৃত ঘোষণা করেন।
পুলিশের ধারণা, ছিনতাইকারী অথবা তার পরিচিত জনরা এই কাজ করে থাকতে পারে। ঘটনাস্থলে দুর্বৃত্তের সঙ্গে ধস্তাধস্তিও হয়েছে। নিহতের শরীরের নখের আঁচড়ের দাগ রয়েছে। পরে ভারি কোনো জিনিস দিয়ে তার মাথায় আঘাত করে থেঁতলে দেওয়া হয়েছে।
নিহতের ভাই উত্তম রায় জানান, ছোট ভাই গোকুলকে হারিয়েছি। কি কারণে মামলাটি এগুচ্ছে না আমরা বুঝতে পারছিনা । বিচারের দাবীতে মানববন্ধনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেও কোন লাভ হয়নি। তিনি বলেন, প্রশাসনের কাছে একটাই অনুরোধ মৃত্যুর আগে যেন ছোট ভাইয়ের হত্যার বিচার দেখে যেতে পারি।
এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, গোকুল রায়ের হত্যা মামলাটি আনুমানিক গত এক বছর আগে দিনাজপুর পিবিআই এর নিকট হস্তান্তর করা হয়েছে।তারাই বিষয়টি দেখছে।
বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :