দেশের জঙ্গি তৎপরতা রুখতে মুক্তিযোদ্ধাদের ভূমিকা রাখতে হবে-এমপি গোপাল

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৩ AM, ১১ জুন ২০১৬

মোঃ নজরুল ইসলাম খান বুলু বীরগঞ্জ(দিনাজপুর)থেকে : জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আপনারা দেশ মাতৃকার শ্রেষ্ঠ সন্তান। ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে যেভাবে লাল সবুজের পতাকা ছিনিয়ে এনেছিলেন বর্তমানে দেশের জঙ্গি তৎপরতা রুখতে আপনাদের সেইভাবে ভূমিকা রেখে দেশের উন্নয়নকে ত্বরান্বিত করতে হবে। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনের জন্য কাজ করে চলছে। আর এই উন্নয়নকে আরো গতিশীল করতে এদেশের মুক্তিযোদ্ধাদের ভূমিকা রাখতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিনাজপুরের কাহারোল ১ কোটি ৫৬ লক্ষ ব্যয়ে ৩ তলা বিশিষ্ট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পূরণ চন্দ্র রায় উপজেলা চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি এ,কে,এম ফারুক, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা, কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী সরকার, ডেপুটি কমান্ডার মোঃ আব্দুস সালাম, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :