দেশকে মাদকমুক্ত করতে তরুণদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে-ঢাবি ভিসি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৪ AM, ০১ জুন ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : এদেশকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে তরুণদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্য আ স ম আরেফিন সিদ্দিক। কারণ তরুণদের অংশগ্রহণ ছাড়া কোন ভাবেই রাষ্ট্রের একার পক্ষে দেশেকে এই ভয়ানক ব্যাধি থেকে বের করে আনা যাবে না। আর এজন্য আমাদের সকলকে হাতে হাত রেখে একত্রে কাজ করতে হবে।

বিশ্ব তামাক মুক্ত দিবস উপলক্ষে সোসাইটি ফর এন্টি এডিকশন মুভমেন্ট (স্যাম) এর সদস্যরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি র‌্যালি শেষে উপাচার্যের সাথে সাক্ষাৎ করতে গেলে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে আরেফিন সিদ্দিক এসব কথা বলেন।

সোসাইটি ফর এন্টি এডিকশন মুভমেন্ট (স্যাম) এর ব্যানারে আযোজিত র‌্যালিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক মফিজুর রহমান, সংগঠণের সহ সভাপতি অবসরপ্রাপ্ত লে: জেনারেল আব্দুল হাফিজ, দ্যা রিপোট টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু, সংগঠণের ঢাবি শাখার সভাপতি এইচ এম ইমরান, সাধারন সম্পাদক এম এইচ ফরিদ সহ প্রায় দুই শতাধিক কর্মী উপস্থিত ছিলেন।

র‌্যালিটি অপরাজেয় বাংলার পাদদেশ থেকে শুরু হয়ে টিএসসি, রাজু ভাস্কর্য,কেন্দ্রীয় মসজিদ, মধুর ক্যান্টিন, আই বি এ , ক্যাম্পাস শ্যাডো, ব্যবসায় শিক্ষা অনুষদ, মলচত্বর হয়ে সিনেটের সামনে গিয়ে শেষ হয়।

পরে সংগঠণের পক্ষ থেকে ঢাবি উপাচার্যকে ক্যাম্পাসে ধূমপান নিষিদ্ধ করায় সম্মাননা স্মারক প্রদান করা হয়।

জেলার খবর

আপনার মতামত লিখুন :