দূর্বৃত্তদের হামলায় চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী নিহত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৮ PM, ০৫ জুন ২০১৬

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামে দুর্বৃত্তদের গুলিতে  আলোচিত পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু (৩৫) নিহত হয়েছেন।

আজ রোববার(৫ মে) সকাল সাড়ে ৬টার দিকে মহানগরীর জিইসি মোড় সংলগ্ন বাসার কাছেই  মোটর সাইকেল আরাহী দূর্বৃত্তদের হাতে নিহত হন তিনি।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার  ইকবাল বাহার জানান, সকালে ছেলেসন্তান আক্তার মাহমুদ মাহিদকে নিয়ে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের উদ্দেশে রওনা হন মিতু। বাসা থেকে ৫০ গজ দূরে রাস্তায় মোটরসাইকেলে করে তিন দুর্বৃত্ত প্রথমে মিতুকে ধাক্কা দেয়। পরে তাঁকে ছুরিকাঘাত করে। এর পর মাথার পেছনে গুলি করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। খবর পেয়ে তিনিসহ পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান এবং তাঁরা মিতুকে চিনতে পারেন।

ইকবাল বাহার আরো জানান, বাবুল আক্তার ও মাহমুদা খানম মিতু দম্পতির ছেলে আক্তার মাহমুদ মাহিদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। তাবাসসুম তাসনিম নামের এক মেয়েও রয়েছে এ দম্পতির।বাবুল আক্তার সিএমপির অতিরিক্ত উপকমিশনার (এডিসি-গোয়েন্দা) হিসেবে দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি তিনি এসপি পদে পদোন্নতি পেয়ে ঢাকায় বদলি হয়ে এসেছেন।ঘটনার সময় বাবুল আক্তার রাজধানী ঢাকায় অবস্থান করছিলেন।

অপরাধ

আপনার মতামত লিখুন :