দূর্ঘটনাকবলিত মাইক্রোবাস থেকে পাওয়া গেল ফেন্সিডিল,চাকু ও চাইনিজ কুড়াল;আটক ১

নওগাঁ সংবাদদাতা : নওগাঁ জেলার মান্দায় দুর্ঘটনা কবলিত ১টি মাইক্রোবাস থেকে ৩টি চাইনিজ কুড়াল, ২টি চাকু ও ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।
ঘটনায় আলম হোসেন (২২) নামে এক যুবককে চিকিৎসাধীন অবস্থায় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়েছে। আটক আলম উপজেলার শ্রীরামপুর গ্রামের দয়াল শাহের ছেলে।
পুলিশ জানায়, মাইক্রোবাসের অপর ৩ আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা হলেন- মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের সামসুল ইসলাম চৌধুরীর ছেলে মাইক্রোবাসের চালক বাবু (৩০), ছোটবেলালদহ গ্রামের মনসুর রহমান মন্ডলের ছেলে শাকিল আহমেদ (৩২) ও সুজন (৩৫)।
স্থানীয়রা জানান, বুধবার বিকেলে বাবুসহ অপর ৩ যুবক সতীহাট থেকে একটি মাইক্রোবাসে ফেরিঘাটের দিকে যাচ্ছিল। পথে বিকেলে ৩টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া জেহের আলীর মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে  মাইক্রোবাসটি রাস্তার পশ্চিম পাশে উল্টে যায়। এতে মাইক্রোবাসের চালক বাবুসহ অপর ৩ যুবক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বাবু, শাকিল ও সুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আলমকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করেছে পুলিশ।
স্থানীয়রা আরো জানান, আহতদের উদ্ধার করতে গিয়ে মাইক্রোবাসের মধ্যে থাকা চাইনিজ কুড়াল, চাকু ও ফেন্সিডিলগুলো দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে সেগুলো উদ্ধার করে হেফাজতে নিয়ে নেয় পুলিশ।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনায় আলম হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে।