1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি, গাইনী চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত ! ঠাকুরগাঁওয়ে বরিশালগামী কোচ থেকে ৯৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক ! করোনায় দেশে আরও ৪২ জনের মৃত্যু; নতুন করে সনাক্ত ২৯৯৫ কারাগারে ফেসবুক চালাচ্ছেন মেজর সিনহাকে গুলি করা সেই ইন্সপেক্টর লিয়াকত ! প্রেমিক-প্রেমিকাকে অনৈতিক সম্পর্ক গড়ার সুযোগ করে দিয়ে যা করল বাড়ীর মালিক….. রাণীশংকৈলে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু ! হরিপুরে শ্বশুর বাড়ী বেড়াতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু ! করোনায় আক্রান্ত বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা; শিক্ষার্থীরা বসবে ‘জেড’ আকৃতিতে ! ঠাকুরগাঁওয়ে ৩ চিকিৎসকসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত; একজনের মৃত্যু !

দিনাজপুরে র‌্যাবের অভিযানে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার !

  • প্রকাশিত: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৭৯ পঠিত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২৭০ পিচ ট্যাপেন্টা ট্যাবলেটসহ শ্রী সুমন চন্দ্র দাস (৪৭) ও হৃদয় ঘোষ (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর স্কোয়াড কমান্ডার এএসপি সামুয়েল সাংমা।

তিনি জানান, গতকাল ৩০ জুলাই দিবাগত রাতে গোপন সংবাদে খবর পেয়ে র‌্যাব-১৩’র একটি আভিযানিক টিম জেলার কোতয়ালী থানাধীন বড়বন্দর এলাকায় মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে। এসময় শ্রী সুমন চন্দ্র দাস ও হৃদয় ঘোষ নামে দুই মাদক ব্যবসায়ীকে ২৭০ পিচ মাদকদ্রব্য টাপেন্টা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ী শ্রী সুমন চন্দ্র দাস কোতয়ালী থানাধীন বড়বন্দর এলাকার নিশিকান্ত দাস এর ছেলে ও অপরজন হৃদয় ঘোষ একই এলাকার রাধে শ্যাম ঘোষের ছেলে।

তিনি জানান, এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করে আসামীদের থানা হেফাজতে দেওয়া হয়েছে।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page