দিনাজপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৭ PM, ১৭ অগাস্ট ২০২০

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট ও নবাবগঞ্জে পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৮০৩ বোতল ফেন্সিডিল ও সাড়ে ১৩ কেজি গাঁজা জব্দসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩’র সদস্যরা।

রবিবার (১৬ আগষ্ট) গভীর রাতে পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদের আটক করে এ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে র‌্যাব-১৩।

আটককৃতরা হলেন- ঘোড়াঘাট উপজেলার কাসিগাড়ি গ্রামের সোলেমান হোসেনের ছেলে আব্দুল মালেক (২৮) এবং জামালপুর জেলার জালিয়ার গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর র‌্যাব-১৩ এর কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মামুন।

তিনি জানান, গোপন সংবাদে খবর আসে একটি চোরাকারবারি দল রবিবার (১৬ আগস্ট) ভোর রাতে ঘোড়াঘাট উপজেলার উপর দিয়ে ফেন্সিডিলের বড় চালান ট্রাকে করে পাচার করছে। পরে সেখানে অভিযান চালিয়ে একটি ট্রাকের ভিতর থেকে ৮০৩ বোতল ফেন্সিডিল জব্দ করে সোহেল রানা (২৮) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়,  অপরদিকে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামে অভিযান চালিয়ে সাড়ে তের কেজি গাঁজাসহ আব্দুল মালেক (২৮) নামে আরেক মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে, তারা দীর্ঘদিন থেকে বিভিন্ন সীমান্ত এলাকায় মাদক নিয়ে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। আটকদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দিয়েছে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :