দিনাজপুরে করোনায় আরও ২জনের মৃত্যু; নতুন আক্রান্ত ৩৬

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৮ AM, ২০ অগাস্ট ২০২০

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে করোনায় আরো দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মারা গেলেন ৫৩ জন। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরো ৪০ জনের। জেলায় ২৪ ঘন্টায় আরো নতুন করে ৩৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা দুই হাজার ৬৫৩ জন। আজ ৬৫ জনসহ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৯৮৫ জন।

করোনা আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুই জনের মৃত্যু হয়েছে। এরা হলেন, শহরের মুদিপাড়া এলাকার এস.এম শোয়েব (৮০)। তিনি আজ ভোরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ১২ আগস্ট তিনি করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।

অন্যদিকে আব্দুস সাত্তার (৬৪) নামে আরেকজনের একই হাসপাতালে মৃত্যু হয় দুপুরে। তার বাড়ি চিরিরবন্দর উপজেলার ভুষিবন্দর এলাকায়। তিনি ১৪ আগস্ট করোনা আক্রান্ত শনাক্ত হয়েছিলেন।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ১৩৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬টি নমুনা পজিটিভ এসেছে।

পজিটিভ রিপোর্টগুলোর মধ্যে সদরে ২৩ জন, বিরলে দুই জন, কাহারোলে দুই জন, বিরামপুরে দুই জন, চিরিরবন্দরে দুই জন, নবাবগঞ্জে দুই জন এবং ঘোড়াঘাটে একজন রয়েছে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :