রবিবার, ৩১ মে ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষায় ফেল করায় গলায় ফাঁস দিলো শিক্ষার্থী প্রতিষ্ঠান চালালে রাখতে হবে থার্মোমিটার-জীবানুণাশক ঠাকুরগাঁওয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপনে টাস্কফোর্স কমিটির সভা ফুলবাড়ীতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা দিলেন এমপি ফুলবাড়ীতে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ কল্পে দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ আটোয়ারীতে কৃষকের মাঝে কোম্বাইন্ড হারভেষ্টার মেশিন প্রদান গণপরিবহনের ভাড়া ৬০ শতাংশ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি স্বাস্থ্যবিধি মেনে যাত্রা শুরু করলো লালমনি এক্সপ্রেস করোনায় আক্রান্ত সন্দেহে মা’কে বাড়ীতে ঢুকতে দেয়নি ছেলে এসএসসিতে ১০৪ প্রতিষ্ঠানের কোনও শিক্ষার্থী পাস করেনি !

তেলবাহি ট্রাকে লুকিয়ে বাড়ী ফেরার পথে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত

সিরাজগঞ্জ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৭৪ পঠিত

সিরাজগঞ্জে তেলবোঝাই একটি ট্রাক খাদে পড়ে কেবিনে থাকা স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার ভোরে ঢাকা-রাজশাহী মহাসড়কে রায়গঞ্জ উপজেলার নলকা ব্রিজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রামপুরা গ্রামের মৃত আবু সাইদের ছেলে আলী আকবর (২৮), তার স্ত্রী নুরজাহান বেগম (২০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নুরুল ইসলামের ছেলে সোহেল রানা (২২)। করোনাভাইরাস পরিস্থিতির কারণে গণপরিবহন বন্ধ থাকায় তেলবাহী ট্রাকে লুকিয়ে বাড়ি ফিরছিলেন তারা।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী সয়াবিন তেলের ড্রাম বোঝাই একটি ট্রাকের কেবিনে যাত্রী পরিবহন করা হচ্ছিল। ট্রাকটি নলকা সেতুর পশ্চিমপাড়ে আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে যানটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে একজনের মরদেহ এবং আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে। আহতদের হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত বাকি তিনজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,১৮৮,৮৮১
সুস্থ
২,৭৫৫,২৮৬
মৃত্যু
৩৭১,৪৪২

Archive Calendar

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page