তেঁতুলিয়ায় বিয়ে ভেঙ্গে যাওয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২১ AM, ০৬ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় একাধিক বিয়ে ভেঙ্গে যাওয়ায় সুলতানা আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার দেবনগড় ইউনিয়নের বাংলাচন্ডী গ্রামে এই ঘটনাটি ঘটে।

আত্মহননকারি ওই গ্রামের সামিরুল ইসলাম ওরফে বাচ্চা মিয়ার মেয়ে ও পঞ্চগড় মকবুলার রহমান সরকারী কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সুলতানা আক্তার নামে ওই ছাত্রী দেখতে উচ্চতায় একটু খাটো এবং মুখে ব্রণ ছিলো। তাকে ছেলে পক্ষ দেখতে এলে খাটো এবং ব্রণ সমস্যার কারণে বার বার তার বিয়েতে না করে দিত। গত ৩-৪ দিন আগে সুলতানার সাথে একই ঘটনা ঘটায় পরিবারের সদস্যদের মুখে নানা রকম কথাবার্তা শুনে সে। পরে একপর্যায়ে অভিমান করে পরিবারের লোকজনের অগোচরে নিজ শয়ন কক্ষে রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে। পরে খবর পেয়ে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রেকর্ড করে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম জানান, মৃতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :