1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

ডিভাইডারে বৃক্ষ রোপণ ও ৫ হাজার গাছের চারা বিতরণ করল ঠাকুরগাঁও যুবলীগ

  • প্রকাশিত: সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৭৯ পঠিত

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ঠাকুরগাঁও জেলা যুবলীগের উদ্যোগে সদর উপজেলার ২১টি ইউনিয়নে পাঁচ হাজার বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ ও শহরের শেখ মনি চত্বর ও রোড ডিভাইডারে কয়েক শতাধিক গাছের চারা রোপন করা হয়েছে।

সোমবার বিকেল চারটায় ঠাকুরগাঁও রিভার ভিউ উচ্চ বিদ্যালয় মাঠে ২১টি ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদকদের হাতে আনুষ্ঠানিকভাবে গাছের চারাগুলো হস্তান্তর করেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।

এসময় জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, উপজেলা যুবলীগের সভাপতি আ: রশিদ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল, যুগ্ম আহ্বায়ক সুব্রত সরকারসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের অন্যতম সদস্য দেবাশীষ দত্ত সমীর বলেন, এই বর্ষা মৌসুমে জননেত্রী শেখ হাসিনা প্রত্যেক নেতাকর্মীকে তিনটি করে চারা গাছ রোপনের নির্দেশ দিয়েছেন। সে লক্ষে ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় আজ সদর উপজেলার ২১ টি ইউনিয়নে পাঁচ হাজার গাছের চারা বিতরণসহ শহরের শেখ মনি চত্বরে ও চারলেন ডিভাইডারে কয়েক শতাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হলো। পরবর্তীতে ক্রমান্বয়ে জেলার বাকি উপজেলাগুলোতে এ কর্মসুচি পালন করা হবে।

গাছ আমাদের বেঁচে থাকার অক্সিজেন সরবরাহ করে উল্লেখ করে জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, আজ পাঁচ হাজার গাছের চারা বিতরণের মধ্য দিয়ে ঠাকুরগাঁও জেলা যুবলীগের বৃক্ষরোপন কর্মসুচির শুভ সুচনা হলো।আগামীতে আরও কয়েক হাজার গাছের চারা বিতরন করা হবে। আপনারা বিভিন্ন পর্যায়ের যারা নেতাকর্মীরা রয়েছেন এসব চারা বাদে আপনারাও নিজ নিজ উদ্যোগে আপনার বাড়ীর আশেপাশে বৃক্ষরোপন করুন। আর এই করোনাকালিন সময়ে গ্রাম পর্যায়ে সচেতনতা সৃষ্টি করুন, স্বাস্থ্যবিধি মেনে চলে অসহায় মানুষদের সহায়তা করুন-ইনশাল্লাহ্ আমরা করোনাকে জয় করতে সক্ষম হবো।

জেলা যুবলীগ কর্তৃক আয়োজিত বৃক্ষরোপন কর্মসুচির উদ্বোধনকালে প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ঠাকুরগাঁও জেলা যুবলীগের এ বৃক্ষরোপন কর্মসুচি অবশ্যই প্রশংসনীয়।দলের প্রত্যেক নেতাকর্মী আমরা এই মৌসুমে তিনটি করে গাছ রোপন করবো এই হোক আজ আমাদের অঙ্গীকার।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software