ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট এর পুরষ্কার বিতরণ ও অভিভাবক দিবস অনুষ্ঠিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩২ PM, ২৫ মে ২০১৬

জাহিদ হাসান মিলু,স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের সুনামধন্য সরকারি শিক্ষা প্রতিষ্ঠান ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট এর বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক দিবস’২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউট চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোরায়শী খোরশেদ আলম অধ্যক্ষ, ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মূকেশ চন্দ্র বিশ্বাস জেলা প্রশাসক, ঠাকুরগাঁও। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুঃ সাদেক কুরাইশী প্রশাসক, জেলা পরিষদ, ঠাকুরগাঁও, ও উপাধ্যক্ষ মোঃ খোরশেদ আলম সহ প্রমুখ।

অনুষ্ঠানে মুঃ সাদেক করাইশী তার শুভেচ্ছা বক্তব্যে বলেন বর্তমান সরকার দেশে দক্ষ্য ও কারিগরি জনশক্তি গড়ে তোলার লক্ষ্যে কারিগরি শিক্ষাকে বিশেষভাবে গুরুত্ব দিচ্ছেন। আমাদের বর্তমান আওয়ামীলীগ সরকার উনয়নের সরকার ও পরিবেশ বান্ধব সরকার। তাই বর্তমান শিক্ষার্থীদের কর্মসংস্থান নিশ্চিত করতে কারিগরি শিক্ষা গ্রহণ করার আহব্বান করেন তিনি।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ কোরায়শী খোরশেদ আলম বলেন আমাদের প্রতিষ্ঠানে বিশ্ব ব্যাংকের সহযোগিতায় আমরা বিভিন্ন কোর্স এ প্রশিক্ষন প্রদান করছি। এতে দেশে দক্ষ্য জনশক্তি ও বেকার সমস্যার সমাধান হচ্ছে। প্রচুর পরিমান বৈদেশিক মুর্দ্রা অর্জন করা হচ্ছে দেশে। তাই দেশের অর্থনৈতকি অবস্থা বৃদ্ধি পাচ্ছে।

শেষে প্রধান অতিথি মূকেশ চন্দ্র বিশ্বাস ছাত্র-ছাত্রীদের হাতে পুরষ্কার তুলেদেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :