ঠাকুরগাঁও জেলা কৃষকলীগের সভাপতি আলাউদ্দিন ও সাঃ সম্পাদক পবারুল নির্বাচিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০১ PM, ২১ মার্চ ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি  পদে সাবেক সাঃ সম্পাদক সরকার আলাউদ্দিন ও সাঃ সম্পাদক পদে মোঃ পবারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

রোববার সকালে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধরী এমপি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, মার্কিন আমেরিকার পররাষ্ট্রমন্ত্রী হ্যান্ডি কিসিনজার বলেছিল বাংলাদেশ তলাবিহীন ঝূড়ি। সেই বাংলাদেশের অর্থনীতির দিকে আজকে সকলের চোখ পড়েছে বলেই বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে ৮শ কোটি টাকা হ্যাকাররা চুরি করে নিয়ে গেছে। এই টাকা বাংলাদেশের কোন মানুষ চুরি করে নাই। যারা বাংলাদেশকে তলাবিহীন ঝূড়ি বলেছিল তারাই এই টাকা চুরি করেছে। খালিদ মাহমুদ বলেন, পাকিস্তানীদের চাহিদা মেটানোর জন্য বিএনপি’র চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ‘ভিশন ২০৩০’ কর্মসূচি ঘোষণা দিয়েছেন। এই কর্মসূচি বাংলাদেশের মানুষ কখন মেনে নিবে না। খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে তিনি বলেন, রাজনীতির নামে ১৫০জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন। আপনি একজন হত্যাকারী। বাংলাদেশের মাটিতে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিদের বিচার হচ্ছে ঠিক একই ভাবে আপনার বিচার এই বাংলাদেশের মাটিতেই হবে।তিনি আরও বলেন, বাংলাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাসাবাদ আমদানী করা হচ্ছে। আর এসব আমদানী করে বাংলাদেশকে দখল করার পায়তারা চালাচ্ছে। এই সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে মেরুদন্ড সোজা করে কঠিন মনবল নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশ পরিচালনা করছে।তিনি বলেন, আন্তর্জাতিক ষড়যন্ত্রের নেতৃত্ব দিচ্ছে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। খালেদা জিয়ার নেতৃত্বে কখন বাংলাদেশ কখনও নিরাপদ থাকতে পারেনা। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই ব্যর্থ নেতৃত্বকে চিরতরে কবর দিতে হবে।

ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের সভাপতি সাইফুল্লাহর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু প্রমুখ।

জেলার খবর

আপনার মতামত লিখুন :