ঠাকুরগাঁও ও পীরগঞ্জ পৌরসভায় প্রার্থীতা প্রত্যাহারের পর মেয়র পদে ৮, কাউন্সিলর পদে ৮৭ ও সংরক্ষিত আসনে ২৫ জন প্রতিদ্বন্দিতা করবেন

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫২ PM, ১৩ ডিসেম্বর ২০১৫

নিজস্ব সংবাদদাতা : প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ঠাকুরগাঁও সদরে মেয়র পদে ২ জন ও পীরগঞ্জ পৌরসভায় ১ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। এছাড়া সদরে ৫ জন কাউন্সিলর ও ১ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
মনোনয়ন প্রত্যাহারকারী মেয়র প্রার্থীরা হলেন :
বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী গোলাম সারোয়ার রঞ্জ,ু জামায়াত সদস্য আব্দুল হাকিম জিহাদী, (স্বতন্ত্র প্রার্থী) ) ও পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে উপজেলা জামায়াত আমীর মো: নজরুল ইসলাম (স্বতন্ত্র )।

ঠাকুরগাঁও পৌরসভায় বর্তমান মেয়র প্রার্থীরা হলেন :
০১.তাহমিনা আক্তার মোল্লা, আওয়ামীলীগ প্রার্থী (আহব্বায়ক,জেলা যুব মহিলালীগ) ০২.মির্জা ফয়সাল আমিন, বিএনপি প্রার্থী ( সহ-সভাপতি জেলা বিএনপি ঠাকুরগাঁও) ০৩.সোলায়মান আলী, স্বতন্ত্র প্রার্থী  (জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক মেয়র, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ) ০৪.মাহমুদুল ইসলাম (স্বতন্ত্র)।

সদর পৌরসভায় কাউন্সিলর পদে ৪৭জন  এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৫জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বতিা করবেন।

পীরগঞ্জ পৌরসভায় বর্তমান মেয়র প্রার্থীরা হলেন :
০১.রাজিউর রহমান রাজু, বিএনপি প্রার্থী (বর্তমান মেয়র) ০২.মো: কশিরুল আলম, আওয়ামীলীগ প্রার্থী ( সাবেক মেয়র) ০৩. গোলাম হোসেন, জাতিয় পার্টি ০৪.আলমগীর কবির(স্বতন্ত্র)।

পীরগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে ৪০জন  এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :