ঠাকুরগাঁওয়ে ৯৭৪ জন শিশুকে কম্বল দিল ওয়ার্ল্ড ভিশন

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪০ PM, ১২ জানুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে হতদরিদ্র শিশুদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার বালাপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেসরকারি সংস্থা ওয়ার্ল্ড ভিশনের সুবিধাভোগি ৯৭৪ জন হতদরিদ্র পরিবারের শিশুদের হাতে কম্বল তুলে দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে “ক্রিসমাস বাউন্স বেক প্রোগ্রামের” আওতায় কম্বল বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, সদর উপজেলা সমাজসেবা অফিসার শরিফুল ইসলাম, বালাপাড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম সারোয়ার, অবসরপ্রাপ্ত শিক্ষক মতিউর রহমান, স্থানীয় ইউপি সদস্য আব্দুল্লাহ আল মাসুদ রাজা প্রমুখ।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিম জানান, আজ ৯৭৪ জন শিশুর মাঝে একটি করে কম্বল বিতরণ করা হলো, ক্রমান্বয়ে ঠাকুরগাঁও এপি এলাকায় ৩২০০ কম্বল বিতরণ করা হবে।

বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের বিভিন্ন কর্মকর্তা, সুবিধাভোগী শিশু, শিশুর অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :