ঠাকুরগাঁওয়ে ৩ চিকিৎসকসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত; একজনের মৃত্যু !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৯ PM, ১১ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে একই দিনে ৩ চিকিৎসক ও মন্দির ভিত্তিক স্কুলের এক শিক্ষিকাসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছেন ৬জন ও রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৫২ জন এবং চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২৯১ জন। এছাড়া এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করলেন ৯ জন।

মঙ্গলবার (১১ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জেলা স্বাস্থ্যবিভাগ সুত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ৬ জনের মধ্যে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আক্রান্ত হয়েছেন ৫৮ ও ৫৪ বছর বয়সী দুইজন চিকিৎসক ও তাদের একজনের ৫২ বছর বয়সী সহধর্মীণি, পৌরসভাধীন ইসলামনগর এলাকায় আক্রান্ত হয়েছেন ৫৪ বছর বয়সী এক পুরুষ, সদর থানায় আক্রান্ত হয়েছেন এক কর্মকর্তার ৩২ বছর বয়সী স্ত্রী ও সদর উপজেলার রুহিয়া রামনাথ দূর্গা মন্দিরের ৩৫ বছর বয়সী এক শিক্ষিকা নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন।

এদিকে রানীশংকৈল উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৯ বছর বয়সী এক চিকিৎসক।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৭ জন (সদর উপজেলা-৬ জন এবং রাণীশংকৈল-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৫৫২ জন, যাদের মধ্যে ২৯১ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এদিকে আজ সকালে সদর উপজেলার ৭৫ বছর বয়সী একজন পুরুষ করোনা সংক্রমিত রোগী দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করলেন ৯ জন।

এছাড়া গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে সন্দেহভাজন ৬৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :