ঠাকুরগাঁওয়ে সড়কের উপর মাংসের দোকান বসিয়ে ব্যবসা করায় দোকানিকে জরিমানা

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৭ PM, ৩১ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ব্যস্ততম সড়কের উপর মাংসের দোকান বসিয়ে ব্যবসা পরিচালনা করায় ও স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা করায় ৫ দোকানিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩১ আগষ্ট) বিকেলে ঠাকুরগাঁওয়ের রোড নামক এলাকায় অভিযান চালিয়ে পৃথকভাবে ৬ দোকানিকে ৪ হাজার চারশত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা ভূমি কর্মকর্তা মো: কামরুল হাসান সোহাগ।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক বর্তমান করোনা পরিস্থিতিতে জনসাধারণের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলতে অবহেলা পরিলক্ষিত হওয়ায় প্রতিদিনের ন্যায় আজ সোমবার বিকেলে ঠাকুরগাঁও রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা ভূমি কর্মকর্তা কামরুল হাসান সোহাগ।

এসময় ব্যস্ততম সড়কের উপর মাংসের দোকান বসিয়ে বেচাকেনা করায় প্রথম দফায় দুই হাজার টাকা জরিমানা করে মাংস বিক্রেতাকে সতর্ক করে আদালত। একই সময়ে সেখানে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনকালে স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহার না করায় ৫ দোকান মালিককে ২৪০০টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

এসময় জনসাধারণের মাঝে জনসচেতনতা বাড়াতে মাস্ক ব্যবহারের পরামর্শ প্রদানসহ বিনামূল্যে মাস্ক বিতরণ করেন সদর উপজেলা ভূমি কর্মকর্তা মো: কামরুল হাসান সোহাগ।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পেশকার হিসেবে চন্দন কুমার দে’সহ আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :