1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি, গাইনী চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত ! ঠাকুরগাঁওয়ে বরিশালগামী কোচ থেকে ৯৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক ! করোনায় দেশে আরও ৪২ জনের মৃত্যু; নতুন করে সনাক্ত ২৯৯৫ কারাগারে ফেসবুক চালাচ্ছেন মেজর সিনহাকে গুলি করা সেই ইন্সপেক্টর লিয়াকত ! প্রেমিক-প্রেমিকাকে অনৈতিক সম্পর্ক গড়ার সুযোগ করে দিয়ে যা করল বাড়ীর মালিক….. রাণীশংকৈলে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু ! হরিপুরে শ্বশুর বাড়ী বেড়াতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু ! করোনায় আক্রান্ত বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা; শিক্ষার্থীরা বসবে ‘জেড’ আকৃতিতে ! ঠাকুরগাঁওয়ে ৩ চিকিৎসকসহ নতুন করে সাতজন করোনায় আক্রান্ত; একজনের মৃত্যু !

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ১২জন করোনায় আক্রান্ত

  • প্রকাশিত: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৬৫২ পঠিত

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরও ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছে ৫জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৪জন এবং রাণীশংকৈল, পীরগঞ্জ ও হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন করে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৮১ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৪৫ জন এবং মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত ৬ জন।

শুক্রবার (৩১ জুলাই) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ৫জনের মধ্যে পৌরসভার ঘোষপাড়ায় আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক, কলেজপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪২ বছর বয়সী এক পুরুষ, পূর্ব গোয়ালপাড়ায় আক্রান্ত হয়েছেন ৩৩ বছর বয়সী এক পুরুষ, অগ্রনী ব্যাংকে কর্মরত ৩৩ বছর বয়সী এক নারী কর্মকর্তা ও জেলা একাউন্টস অফিসের ৩৬ বছর বয়সী এক স্টাফ।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪জন। আক্রান্তদের মধ্যে উপজেলার দূওসুও ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবতি, পাড়িয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক, ধনতলা ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক পুরুষ ও নতুন করে আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩২ বছর বয়সী এক স্বাস্থ্যকর্মী।

এছাড়াও জেলার হরিপুর ইপজেলার কেদুয়া নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৪৬ বছর বয়সী এক নারী, রাণীশংকৈল উপজেলার বন্দর নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৭০ বছর বয়সী এক পুরুষ এবং পীরগঞ্জ উপজেলার মিত্রবাটি নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৫৫ বছর বয়সী এক পুরুষ।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১২ জন (সদর উপজেলা-৫ জন, বালিয়াডাঙ্গী-৪ জন,পীরগঞ্জ-১ জন,রাণীশংকৈল-১জন এবং হরিপুর-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৩৮২ জনে। যাদের মধ্যে চিকিৎসা নিয়ে ২৪৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৬ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে সন্দেহভাজন ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page