ঠাকুরগাঁওয়ে স্বামী পরিত্যাক্তা এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ॥ স্কুল শিক্ষক আটক

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫১ PM, ১৭ জুন ২০১৬

এস, এম জসিম উদ্দিন,সিনিয়র রিপোর্টার : স্বামী পরিত্যাক্তা এক গৃহবধূকে বাসায় একা পেয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে ঠাকুরগাঁও সদর উপজেলার খেকিডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে শহরের সরকারপাড়া মহল্লার একটি ফ্লাট বাসায়। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

অভিযোগে জানা যায়, স্বামী পরিত্যাক্তা এক গৃহবধূ শহরের সরকারপাড়া মহল্লায় একটি সম্ভ্রান্ত ফ্লাট বাসায় ভাড়া থাকেন। বৃহস্পতিবার বিকেলে পূর্বপরিচয়ের সূত্র ধরে পাওনা টাকার জন্য ওই গৃহবধূ খেকিডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলামকে বাসায় ডেকে আনেন। এসময় বাসায় কেউ না থাকায় নজরুল ইসলাম গৃহবধূকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে গৃহবধূ চিৎকার দিলে আশপাশের লোকজন নজরুল ইসলাম এবং ওই গৃহবধূকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে থানায় খবর দেয়। পুলিশ ওই গৃহবধূর লিখিত অভিযোগ ও স্থানীয়দের স্বাক্ষীর প্রেক্ষিতে নজরুল ইসলামকে আটক করে জেল হাজতে পাঠায়। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মান্নান বলেন, গৃহবধূর অভিযোগের প্রেক্ষিতে নজরুল ইসলামকে আটক করা হয়েছে। পরবর্তীতে অভিযোগ তদন্তপূর্বক আটক ব্যক্তিকে আদালতে সোপর্দ করা হবে।

অপরদিকে ভিন্ন একটি সূত্র জানায়, ওই গৃহবধূর আচরণ অত্যন্ত রহস্যজনক। তিনি একটি সম্ভ্রান্ত ফ্লাট বাসায় সন্দেহজনক বসবাস করেন। তিনি থানায় যে অভিযোগ করেছেন তার সত্যতা যাচাইয়ের জন্য পুলিশের বলিষ্ট ভূমিকার প্রয়োজন রয়েছে। কারণ এমন না হয়ে যায়, মিথ্যে কোন অভিযোগ অথবা সজানো কোন ঘটনায় নিরীহ কোন ব্যক্তি ভোগান্তির শিকার হয়।

অপরাধ

আপনার মতামত লিখুন :